শনিবার, ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
শনিবার, ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

নড়িয়া উপজেলা জপসা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর কর্মীসমাবেশে ও উঠান বৈঠক

নড়িয়া উপজেলা জপসা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর কর্মীসমাবেশে ও উঠান বৈঠক

নড়িয়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জপসা ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান প্রার্থী উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা মোঃ জলিল সরদার ।

নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে ইউনিয়ন এর বিভিন্ন হাটে বাজারে, পাড়া মহল্লায় নিজ সমর্থিত নেতা কর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ, উঠান বৈঠক সহ মানুষের কাছে দোয়া  প্রার্থনা করছেন তিনি। রবিবার(১৭ অক্টোবর) বিকেল হতে সন্ধ্যার পরেও জপসা ইউনিয়নে জলিল সরদারের নিজ বাড়িতে এক উঠান বৈঠক এর আয়োজন করেছিলেন চেয়ারম্যান প্রার্থী জলিল সরদারের সমর্থিত নেতা কর্মীরা।

 

উক্ত উঠান বৈঠকে  সভাপতিত্ব করেন জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চানমিয়া আকন। সঞ্চালনায় ছিলেন এডভোকেট উজ্জল মকদম,অনুষ্ঠানে বক্তব্য রাখেন জপসা ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজহার তালুকদার, হাবু সরদার, হাজী আছরাব আলি বেপারী, তোতা বেপারী, জপসা ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মেম্বার সাহালম মোল্লা, জপসা ইউনিয়ন ৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মিজানুর রহমান, নড়িয়া উপজেলা সাবেক যুবলীগ সদ‍্যস জালাল মাদবর সহ ইউনিয়ন আওয়ামী লীগের নবীন -প্রবীন নেতা কর্মী ও প্রায় ২শতাধিক সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

জপসা ইউনিয়ন আওয়ামী লীগ এর বিভিন্ন নেতা বক্তব্যে বলেন, মোঃ জলিল সরদার উচ্চ শিক্ষিত এবং আন্তরিক স্বভাবের মানুষ। নিজ অর্থায়নে ইউনিয়ন এর বিভিন্ন মসজিদ, মাদরাসা, কবরস্থান ও মন্দিরের উন্নয়ন কাজে সহায়তা প্রদান করতে দেখা যায় তাকে। এছাড়াও  করোনা কালীন ও প্রাকৃতিক দূর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ভালো ভূমিকা রেখেছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাইলফলক ও নির্দেশনা অনুসারে কোভিড- ১৯ তথা করোনা কালীন সময়ে জপসা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গরীব দুঃখী মেহনতী মানুষের খোঁজ খবর নিয়ে তাদের পাশে থেকে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী, মাস্ক, সাবান ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা ছাড়াও করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে গিয়ে বিভিন্ন সহায়তা প্রদানের পাশাপাশি মনোবল ও সাহস জুগিয়েছে সে । কোন পরিস্থিতিতে নীতির সাথে নৌকার স্বার্থে আপোষ করেননি।

চেয়ারম্যান প্রার্থী মোঃ জলিল সরদার বলেন, আমি গভীর শ্রদ্ধাভরে স্বরণ করি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তার পরিবারের নিহত সকল শহীদদেরকে। সেই সাথে শ্রদ্ধাভরে স্বরণ করি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতা কে। আমি একজন মুজিব আদর্শের সৈনিক।

ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহোযোগি সংগঠনের সকল নেতা কর্মীর আপদে বিপদে সর্বদা সাধ্যমত পাশে থাকি। মহামারি করোনা পরিস্থিতিতেও অসহায় মানুষের পাশে ছিলাম এবং সার্বিক সহায়তা প্রদান করেছি। জপসা ইউনিয়ন এর অধিকাংশ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি – সাধারণ সম্পাদক আমাকে সমর্থন করে আমার প্রচার-প্রচারণা করছেন।  আমি আশা করব মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম নৌকার প্রার্থী ঘোষণা করবেন যারা কখনোই আওয়ামী লীগের বাইরে যায়নি নৌকার স্বার্থে কোন আপোষ করেনি।

তিনি আরও বলেন, আমি শাসক হিসেবে নয় আপনাদের সেবক হিসেবে সেবা করতে চাই।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সারাজীবন আপনাদের সেবায় নিজেকে নিয়জিত রাখতে পারি।

 


error: নিউজ কপি করা নিষেধ !!